নোটিশ :
জরুরী নিয়োগ বিজ্ঞপ্তিঃ সাপ্তাহিক শরীয়তউল্লহর জন্য মাদারীপুরের বিভিন্ন উপজেলা ও দৈনিক আপোষহীণ বাণীর জন্য সারাদেশে সংবাদদাতা নিয়োগ চলছে। আগ্রহীরা যোগাযোগ করুনঃ ০১৭১২৫৪০২৯৯,০১৭৮২২০৬২৫৫. সিভি পাঠানঃ gausurrahman1980@gmail.com
ব্রেকিং নিউজ :
মাদারীপুরে আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা সভাপতি মৌলভী আছমত আলী খানকে কটুক্তির প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত মাদারীপুরে রাস্তায় পড়ে থাকা এক অজ্ঞাত বৃদ্ধের দায়িত্ব নিলো প্রশাসন মাদারীপুরে স্বাস্থ্য বিধি মেনে নিয়মিত কোর্ট চালুর দাবীতে আইনজীবীদের মানববন্ধন মাদারীপুরে শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেওয়ার দাবিতে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত মেহেদী রং শুকানোর আগেই, নববধুর রহস্যজনক মৃত্যু পরিবারে শোকের ছায়া মাদারীপুরে পাঁচ দিনব্যাপী ভূমি সেবা সপ্তাহের উদ্বোধন করেন জেলা প্রশাসক ড. রহিমা খাতুন মাদারীপুরে বিদ্যুৎস্পৃষ্টে ১ রেস্টুরেন্ট শ্রমিকের মৃত্যু!! আহত ১ জন হাসপাতালে ভর্তি মাদারীপুরে ৬ টি গাঁজার গাছসহ র‍্যাবের হাতে গ্রেফতার-১ মাদারীপুরে দুই সপ্তাহব্যাপী ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন শুরু ৫ জুন মাদারীপুরে ছিনতাইকারী চক্রের সক্রিয় সদস্য গ্রেফতার
অপরাধ যে করবে সে যেই হোক তাকে ছাড় দেওয়া হবেনা- এসপি গোলাম মোস্তফা রাসেল

অপরাধ যে করবে সে যেই হোক তাকে ছাড় দেওয়া হবেনা- এসপি গোলাম মোস্তফা রাসেল

অপরাধ যে করবে সে যেই হোক তাকে ছাড় দেওয়া হবেনা- এসপি গোলাম মোস্তফা রাসেল

মাদারীপুরের রাজৈরে চাঞ্চল্যকর ও লোমহর্ষক ভ্যান চালক সালাম শেখ হত্যার রহস্য উন্মোচনে প্রেস ব্রিফিংকালে তিনি এসব কথা বলেন।
প্রেস ব্রিফিংটি নিন্মরূপঃ
গত ২৩/০৫/২০২১ ইং তারিখ আনুমানিক রাত ০৯.০০ ঘটিকার সময় রাজৈর থানাধীন হোসেনপুর সাকিনস্থ হোসেনপুর-কবিরাজপুর সড়কের বাইর পুকুর ব্রীজের উত্তর-পশ্চিম পার্শ্বে রাস্তার উপর সালাম শেখ (৫০) কে রাতের অন্ধকারে বুকে, মাথায়, মুখে ও পেটে কুপিয়ে পেটের ভুড়ি বের করে নৃশংসভাবে হত্যা করা হয়। উক্ত ঘটনা সংক্রান্তে রাজৈর থানায় একটি হত্যা মামলা রুজ হয়। তথ্য-প্রযুক্তির ব্যবহার, তদন্ত ও গোয়েন্দা তথ্যের ভিত্তিতে হত্যাকান্ডের ঘটনার সাথে সরাসরি জড়িত আসামী সেরজন মুন্সী (৪৫) কে গ্রেফতার করে বিজ্ঞ আদালতে সোপর্ন করা হয়। গ্রেফতারকৃত আসামী সেরজন মুন্সী হত্যাকান্ডের সাথে জড়িত থাকার কথা স্বীকার করে ফৌঃকাঃ ১৬৪ ধারায় বিজ্ঞ আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে। আসামী সেনজন মুন্সীর দেয়া তথ্য ও গোয়েন্দা তথ্যের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ঘটনার সাথে জড়িত আসামী রিপন মুন্সী(৪৭) কে গ্রেফতার করা হয়। ইতোমধ্যে মামলার এজাহার নামীয় ৩৭নং আসামী ছরোয়ার খালাসী (৬০) কে গ্রেফতার করে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়।

গত ১০/০১/২০২০ ইং তারিখে স্থানীয় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে জুলফিকার খালাসী ও বাবুল মুন্সী নামে জোড়া খুনের ঘটনা ঘটে। মামলাটি তদন্ত শেষে সিআইডি, বাংলাদেশ পুলিশ, মাদারীপুর ৮৬ জন আসামীর বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করে।

উক্ত মামলার আসামীরা বাদী পক্ষের সাথে আপোষ করতে না পেরে বাদী পক্ষকে ঘায়েল করার জন্য ঘটনার ০৭ (সাত) দিন পূর্বে তাদের দলের সালাম শেখকে হত্যার পরিকল্পনা করে। পরিকল্পনা মতে আসামী সেরজন মুন্সী (৪৫) ও রিপন মুন্সী (৪৭), সালাম শেখ এর সাথে গাঁজা সেবন করে হত্যার উদ্দেশ্যে লোকালয়হীন নির্জন ঘটনাস্থলের দিকে নিয়ে যাবে এবং সেখানে পূর্ব হতে উপস্থিত থাকা অন্যান্য আসামীরা তাকে কুপিয়ে হত্যা করবে। পরিকল্পনা বাস্তবায়নের উদ্দেশ্যে ঘটনার দিন রাত অনুমান ০৮:০০ ঘটিকার সময় আসামী সেরজন মুন্সী (৪৫) ও রিপন মুন্সী (৪৭), গাঁজা সেবন শেষে অনুমান রাত ০৯.০০ ঘটিকার সময় সালাম শেখকে ঘটনাস্থলে নিয়ে যায় সেখানে পূর্ব থেকে উপস্থিত থাকা অন্যান্য আসামীরাসহ তারা সালাম শেখকে নৃশংসভাবে কুপিয়ে হত্যা করে। ফৌঃ কাঃ বিঃ ১৬৪ ধারার জবানবন্দি ও প্রাপ্ত সাক্ষ্য প্রমাণের ভিত্তিতে উক্ত হত্যাকান্ডের সাথে জড়িত অন্যান্য আসামীদের প্রাথমিকভাবে সনাক্ত করা হয়েছে, দ্রুত সময়ের মধ্যে তাদেরকে গ্রেফতার পূর্বক বিজ্ঞ আদালতে সোপর্দ করা হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2020 WeeklyShariatullah.Com
Design & Development: Hostitbd.Com